মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

থাউজেন্ড ফিক্সের ডিজিটাল ডিভাইসের রেসিডেন্সিয়াল সার্ভিস অফার

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১৭ Time View

বাসা-বাড়িতে থাকা আইটি ডিভাইস, মোবাইল ডিভাইস ও হাউজহোল্ড ইলেক্ট্রনিক্স পণ্যের সার্ভিস ক্যাম্পেইন শুরু করেছে দেশ সেরা আইটি ডিভাইসের সার্ভিস প্রতিষ্ঠান থাউজেন্ড ফিক্স। প্রতিষ্ঠানটি আবাসিক হোম অ্যাপ্লায়েন্স ও আইটি প্রোডাক্টের সার্ভিসের জন্য ‘ডোর-টু-ডোর রেসিডেন্সিয়াল সার্ভিস ক্যাম্পেইন’ নামে বিশেষ সেবা অফার করছে।

শনিবার প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাসা ও অফিসের সকল ডিভাইস ব্যবহারে নিয়মিত সার্ভিসের জন্য আকর্ষণীয় কম্বো প্যাকেজ দিচ্ছে থাউজেন্ড ফিক্স সার্ভিসেস লিমিটেড। তাদের ব্র্যান্ডেড ক্যারাভ্যান ঢাকার বিভিন্ন এলাকায় যাচ্ছে। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা রেসিডেন্সিয়াল সার্ভিস প্যাকেজ, আইটি ও হোম অ্যাপ্লায়েন্স সার্ভিসের বান্ডেল প্যাকেজ, ডিসকাউন্ট এবং উপস্থিত সার্ভিসসহ বিশেষ সুবিধা পাবেন। এছাড়া গ্রাহকরা https://1000fix.com ওয়েবসাইটের মাধ্যমেও সার্ভিস গ্রহণ করতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, নতুন এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে এসি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন, টিভি, ল্যাপটপ, ডেস্কটপ, মোবাইল, ট্যাব, প্রিন্টার, ফটোকপিয়ার, নেটওয়ার্কিং পণ্য, প্রজেক্টরসহ বিভিন্ন ডিভাইসের পারফর্ম্যান্স নিশ্চিত করা হবে। স্বল্প খরচে উন্নতমানের সার্ভিসের মাধ্যমে ডিভাইসের দীর্ঘমেয়াদী সঠিক পারফর্ম্যান্স নিশ্চিত করতে পাঁচ বছরেরও বেশি সময় ধরে কাজ করছে থাউজেন্ড ফিক্স। আইটি ডিভাইস, মোবাইল ডিভাইস এবং হাউজহোল্ড ইলেক্ট্রনিক্স পণ্যের সেবা নিশ্চিত করতে দেশের বৃহত্তম সার্ভিস সেন্টার তৈরি করেছে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে থাউজেন্ড ফিক্সের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) রিজওয়ানুল হক চৌধুরী বলেন, ‘দীর্ঘ পাঁচ বছরের বেশি সময় ধরে ৪০টিরও বেশি আন্তর্জাতিক ব্র্যান্ডের অফিসিয়াল সার্ভিস দিয়ে আসছি। এছাড়া আইটি, মোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স সার্ভিসে থাউজেন্ড ফিক্স একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে। আমাদের এই সার্ভিস সর্ব সাধারণের কাছে সহজলভ্য করতে সমগ্র ঢাকায় ‘ডোর-টু-ডোর রেসিডেন্সিয়াল সার্ভিস ক্যাম্পেইন’ চালু করা হয়েছে। আশা করি, গ্রাহকরা এতে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।’

উল্লেখ্য, রাজধানীজুড়ে বিশেষ এই সেবা আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে এবং একটি অফারে আটটি ডিজিটাল ডিভাইসের ১৬ বার পর্যন্ত সার্ভিসিং করা যাবে।

প্রেস বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych