মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

আমার প্রয়াত পিতা মাতা কখনো নিজের জন্য রাজনীতি করেন নি-অর্থ প্রতিমন্ত্রী

ফরহাদুল ইসলাম, আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধি::
  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৩৯২ Time View

বাংলাদেশ সরকারের অর্থ প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে প্রতিহিংসার রাজনীতি করার শিক্ষা দেন নি।তিনি শিক্ষা দিয়েছেন জনগণ ও উন্নয়নের রাজনীতি করতে করতে।আমার প্রয়াত পিতা আতাউর রহমান খান কায়সার ও প্রয়াত মাতা নিলুফা কায়সার কখনো নিজের জন্য রাজনীতি করেন নি।জনগণের জন্য রাজনীতি করেছেন।আমিও জনগণের জন্য রাজনীতিতে বিশ্বাসী।তিনি বলেন,আনোয়ারা চট্টগ্রাম শহরের খুব কাছের একটি জনপথ। আনোয়ারা উপজেলা একটি সাগর পর্যটন শিল্পময় এলাকা। তবে দুঃখের বিষয় যেভাবে এই উপজেলাটি উন্নয়ন হওয়ার কথা ছিল সেই পরিকল্পনা অনুযায়ী উন্নয়ন হয় নাই। প্রধানমন্ত্রী রাজনীতির কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নের রাজনীতি করে। প্রধানমন্ত্রী বলেন মানুষের সেবা করে মানুষের আপন হওয়া যায়। উন্নয়ন করে মানুষের কাছে যাওয়া যায়। আমরা প্রধানমন্ত্রীর রাজনীতিতে বিশ্বাস করি। আমরা মানুষের জন্য কাজ করি উন্নয়নের রাজনীতি করি। আজীবন মানুষের সেবা করে যেতে চাই।

শনিবার (২৩ মার্চ) পারকি সমুদ্র সৈকত ও উপকূলীয় বেড়িবাঁধ পরিদর্শন শেষে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেড়িবাঁধের কাজের অনিয়ম নিয়ে তিনি বলেন, বেড়িবাঁধের অনিয়ম নিয়ে এখানকার মানুষ অনেক অভিযোগ করে। আমরা দীর্ঘদিন ধরে শুনে আসছি। আমি আজ বেড়িবাঁধ পরিদর্শনে গিয়েছি আমি। মানুষের দুর্ভোগের কথা শুনেছি তাদের অভিযোগ শুনেছি। প্রধানমন্ত্রী মানুষের জন্য কাজ করছেন। এখানে জবাবদিহিতা করতে হবে সংশ্লিষ্টদের। কোন অনিয়ম দেখলে আপনারা প্রতিবাদ করবেন আমাদের জানাবেন। আমি আসার সময় নির্মাণাধীন পর্যটন কমপ্লেক্স পরিদর্শনে গিয়েছি। এটি নিয়েও মানুষের অভিযোগের শেষ নাই। আপনারা কোন অনিয়ম দেখলে কথা বলবেন আমরা ওদের জবাবদিহির আওতায় আনব। আমি আপনাদের কথা দিচ্ছি আমি আগামী তিন মাস পর আবারও এসব প্রকল্প পরিদর্শনে আসব।

স্থানীয় ইউপি সদস্য তৌহিদুল ইসলাম সঞ্চলনায়
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও স্বাধীনতা চিকিৎসা পরিষদ ( স্বাচিপ) বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ডা: নাছির উদ্দীন মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা কৃষক লীগের সভাপতি আতিকুর রহমান চৌধুরী, কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুর হক, বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বসর, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা স্বপন ধর, হাইলধর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দীন, আওয়ামিলীগ নেতা আহকাম ইবনে জামিল মিশন, প্রনব দাশ গুপ্ত, ওয়াহিদুল ইসলাম,ছাত্রলীগ নেতা নাজিম উদ্দীন ছোটন, আরিফুল ইসলাম, মিনহাজ উদ্দীন খান,ইস্তিয়াক উদ্দীন খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych