মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা করার ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন

মোহাম্মদ শাহনেওয়াজ বান্দরবান জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১০৪ Time View

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রিয় সাংবাদিক বন্ধুগন, আচ্ছালামুআলাইকুম, আদাব ও শুভেচ্ছা নিবেন। আমি মোঃ নাসির উদ্দিন সভাপতি হিসেবে জাতীয় শ্রমিকলীগর লামা উপজেলার দায়িত্ব পালন করছি। আমি আসন্ন লামা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিচ্ছি। আপনারা জানেন, আমার ভাই আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল ১৯৯১ সালে অবিভক্ত লামা ইউনিয়নের চেয়ারম্যান, ২০০১ সালে লামা পৌরসভার চেয়ারম্যান-মেয়র ও ২০০৯ সালে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি আরো বলেন, আপনাদের দিক নির্দেশনা, পরামর্শ নিয়ে আমার ভাই মানুষের সমর্থন নিয়ে বারবার নির্বাচিত হয়ে এই এলাকার সার্বিক উন্নয়ন করেছেন। ২০১৯ সালে উপজেলা নির্বাচনে সরকার দলীয় প্রার্থী হিসেবে আপনাদের সহযোগিতায় সকল প্রস্তুতি সম্পন্ন করেন। নিয়তির নির্মম পরিহাস ও অমোঘ বিধানে তিনি ১৫ ফেব্রুয়ারি লামাবাসীকে কাঁদিয়ে মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করেন। আমাদের পরিবার তথা লামাবাসী অভিভাবক শুণ্য হয়ে পড়েন।

এসময়ে তিনি নির্বাচনী প্রতিশ্রুতি দিয়ে বলেন, আপনাদের পরামর্শ, দিক নির্দেশনা ও লামাবাসীর সমর্থনে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে জনকল্যানে ইনশাল্লাহ সকল দায়িত্ব পালন করবো। এই সময়ে আমি ন্যায়, নীতি, সৎ, আদর্শ ও স্বচ্ছতা বজায় রাখবো। উপজেলা পরিষদের সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ গ্রহন করে, আমার ভাই (মরহুম মোহাম্মদ ইসমাইল) এর অসম্পন্ন স্বপ্ন পূরনে কাজ করবো। একইভাবে দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে উপস্থিত থেকে যথাযথ ভূমিকা পালন করবো। আসন্ন লামা উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। এজন্য আপনাদের মাধ্যমে জনগনের কাছে একবার সুযোগ চাই। আমি মনে করি, বিগত দিনে আমার ভাইয়ের কাছে থেকে যেসব অভিজ্ঞতা অর্জন করেছি, আগামীতে আরও সফলভাবে জনসেবায় আমি দায়িত্ব পালন করতে পারবো।

সংবাদ সম্মেলন শেষে বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করি। হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য অসীম সাহসী কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূলমন্ত্রে ও পার্বত্য বীর বান্দরবানের মাটি ও মানুষের নেতা আমাদের প্রাণপ্রিয় অভিভাবক আধুনিক বান্দরবান গড়ার কারিগর বীর বাহাদুর উশৈসিং এমপি সাবেক মন্ত্রী- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান এঁর উন্নয়ন টিমের আমি একজন সারথি। প্রিয় নেতার আদর্শ উদ্দেশ্য প্রতিফলনের জন্য সমাজের সেবা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি। সর্বশেষ আপনাদের লিখনির মাধ্যমে আমি লামাবাসীর কাছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামণা করছি। পরিশেষে আপনাদের সবাইকে আগাম ঈদ মুবারক, ছালাম শুভেচ্ছা ও আদাব জানিয়ে, শেষ করছি। আবারো দেখা হবে মাঠে, গঞ্জে সর্বত্রয় আল্লাহ হাফেজ।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych