শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও মারপিটের অভিযোগে ইউপি সদস্য ও তালাকপ্রাপ্ত স্ত্রীসহ গ্রেফতার-৪

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২৭১ Time View

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বিয়ে বিচ্ছেদের জেরে সাবেক স্বামী ও তার লোকজনকে মারপিটের অভিযোগে ইউপি সদস্য শাহজান আলী ও তালাকপ্রাপ্ত স্ত্রী মেরিনা বেগম সহ ৪ জনকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে ২৯শে মার্চ শুক্রবার বিকেলে উপজেলার লেহেম্বা ইউনিয়নের সিংপাড়ামোড়ে। এনিয়ে মামলার প্রেক্ষিতে পরদিন শনিবার ৩০ মার্চ আসামিদেরকে জেলহাজতে পাঠানো হয়। আসামিরা হলেন-১. মেরিনা বেগম(২১) ২.মোতাহার হোসেন শাহিনুর(৫০) ৩. ইমন সরকার(২৩) ও ৪. শাহজান আলী (মেম্বার ৫০) রাণীশংকৈল থাানার ওসি সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন। থানায় এজাহার ও বাদিসূত্রে জানা গেছে, ইতোপূর্বে পাশ্ববর্তী পীরগঞ্জ উপজেলার সাটিয়া-বহরা গ্রামের খলিলুর রহমানের ছেলে হুমায়ুন কবিরের সাথে বথপালিগাও গ্রামের পবন আলীর মেয়ে মেরিনা বেগমের বিয়ে হয়। তাদের বনিবনা না হওয়ায় গত ২৫ ডিসেম্বর ২০২৩ যথারীতি বিবাহ বিচ্ছেদ হয়। গত ২৯ মার্চ বিকেলে বাদি আব্দুল জব্বার তার নাতি হুমায়ুন কবিরকে নিয়ে মোটরসাইকেল যোগে বসতপুর যাওয়ার পথে রাণীশংকৈল উপজেলার সিংপাড়া মোড়ে পৌছালে মেরিনা ও তার লোকজন মোটরসাইকেলের গতিরোধ করে হুমায়ুন ও জব্বারকে বেধড়ক মারপিট করে। এতে হুমায়ুন গুরুতর আহত হন।তাকে চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেলে পাঠানো হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মেরিনা ও শাহজাহান মেম্বারসহ ৪জনকে আটক করে থানায় নিয়ে আসে। ওই দিনেই আব্দুল জব্বার বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ করেন যার মামলা নং ৩২ রেকর্ডভূক্ত করা হয়।

এ ব্যাপারে লেহেম্বা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম মুঠোফোনে বলেন,ঘটনাটি আমি শুনেছি। আমার জানামতে কয়েকমাস আগে মেরিনা বেগমের বিবাহ বিচ্ছেদ হয়।থানা সুত্রে জানা যায়,আসামিদের জেলা হাজতে প্রেরণ করা হয়েছে|

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych