বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
চুরির অপবাদে মাদ্রাসা ছাত্রকে হাত-পা বেঁধে অমানবিক নির্যাতন! ঠাকুরগাঁও রানীশংকৈলে টিউবওয়েল বিতরণ করলেন এমপি সুজন পেকুয়ায় ব্যক্তিগত উদ্যোগে বেড়িবাঁধ সংস্কার ঠাকুরগাঁও রানীশংকৈলে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপনি পুলিশ সুপারের প্রেস ব্রিফিং: ঠাকুরগাঁওয়ে রেজিয়া হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার-২ ঠাকুরগাঁও পীরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচারণা ঠাকুরগাঁওয়ে পশুর হাটে অতিরিক্ত টোল আদায় প্রশাসন নীরব বাংলাদেশ সনাতনী সেবক সংঘ পরিচালিত গীতা শিক্ষার্থীদের বার্ষিক মূল্যায়ণ পরীক্ষা সম্পন্ন কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান চকরিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সকলকে এক হতে হবে, ড. সজীব

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫৭৬ Time View

সকলের জন্য নিরাপদ পেকুয়া গড়তে দলমত নির্বিশেষে সবার একত্রি হওয়ার বিকল্প নেই। আমরা এক একজন যে দল করিনা কেন সবাই পেকুয়ার মানুষ। সবাইকে একে অপরের সুখে-দুঃখে পাশে থাকতে হবে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুক্রবার পেকুয়ার মগনামা মহুরিপাড়ায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় এসব কথা বলেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ড. আশরাফুল ইসলাম সজীব।

এসময় তিনি আরও বলেন, আমার বাবা নুরুল ইসলাম বৃহত্তর মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলো। আমার চাচা জহিরুল ইসলামও এই অঞ্চলের মানুষের জন্য রাজনীতি করে গেছেন। তাঁদের পদাঙ্ক অনুসরণ করে আমিও আপনাদের কাছে এসেছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের খেদমতে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছি। এতে আপনাদের সহযোগিতা খুবই প্রয়োজন।

এসময় আরও বক্তব্য রাখেন, কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মুজিবুল ইসলাম, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ চৌধুরী, মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম সিকদার বাবুল, বর্তমান সভাপতি খায়রুল এনাম, শিক্ষাবিদ নুরুল আমিন প্রমূখ।

বক্তারা বলেন, সজীবের রাজনৈতিক জীবনে কোন কলঙ্ক নেই। রাজনীতি করে সম্মান ছাড়া তাঁর অর্থ সম্পদ গড়ে তোলারও মনমানসিকতা নেই। যারা তাঁর সাথে কাজ করেছেন তাঁরা বুঝবেন তা। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমরা মনে করি সজীবই নিরাপদ ও যোগ্য প্রার্থী। সমৃদ্ধ নতুন পেকুয়া গড়তে সজীবকে আপনারা একবার সুযোগ দিয়ে দেখুন।

 

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych