শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া(রহঃ) উচ্চ বিদ্যালয় এসএসসি ব্যাচ-০৩’ প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার মাহফিল

ফরহাদুল ইসলাম, আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধি::
  • Update Time : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২৯০ Time View

আনোয়ারা উপজেলার ঐতিহ্যবাহী বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া (রহঃ) উচ্চ বিদ্যালয়ের ২০০৩ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (৫ এপ্রিল) উপজেলা সেন্টার বন্দর বধ্যভূমি প্রাঙ্গণে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

হাফেজ মাওলানা আজিজুল হক ইফতার গ্রহণের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনার পাশাপাশি মুসলিম উম্মার শান্তি কামনা করেন এবং আগামীতেও সকল বন্ধুদের সুসংহত ও ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে এমন আয়োজন নিয়মিতভাবে চালু রাখার প্রত্যয় ব্যক্ত করে দোয়া ও মোনাজাত করেন। ইফতার গ্রহণ ও নামায শেষে একটি ফটোসেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বখতিয়ার পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও চট্টগ্রাম এভারকেয়ার হসপিটালের এসিস্ট্যান্ট ম্যানেজার (বিডি) জনাব নুরুল আবছার বলেন, বন্ধুদের মধ্যে বন্ধুেত্বর বন্ধন সুদৃঢ় রাখতেই আমরা প্রতিবছর ইফতার মাহফিল ও মিলন মেলার আয়োজন করে থাকি এবং সাথে সাথে মরহুম বন্ধু নাঈম উদ্দিন এর জন্য শোক প্রস্তাব করা হয়। এর মধ্যে প্রবাসী বন্ধু অনেকে প্রবাস জীবনে থাকায় আজকে উপস্থিত হতে পারেনি তাদের অভাব পরিলক্ষিত হয়। তবে, প্রতিবছর তাদের সার্বিক সহযোগিতায় আমরা বড় আয়োজনে ইফতার ও মিলনমেলা আয়োজন করে থাকি। তাদেরকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও চিটাগাং ইউরিয়া ফার্টিলািজার লিমিটেড এর কর্মচারী মোঃ ফরহাদ চৌধুরী বলেন, অনেক ব্যস্ততার মাঝে প্রতিবছর একটা দিন আমরা স্কুল বন্ধুরা একসাথে হই। আজকে আমরা ২০০৩ ব্যাচের সকল বন্ধুরা একসাথে হতে পারায় আমি খুবই আনন্দিত ও উচ্ছ্বাসিত।

প্রাক্তন কৃতি শিক্ষার্থী ও আনোয়ারা উপজেলা যুবলীগ নেতা মোঃ ছবুর বলেন, ঈদের আগ মুহূর্তে বন্ধুত্বের এ মিলনমেলা আমাদের ঈদের আনন্দটা আরো বাড়িয়ে দেয়, ইনশাআল্লাহ। বন্ধুত্বের এ বন্ধন সুদৃঢ় করে রাখতে আমরা প্রতিবছর আয়োজনটা অব্যাহত রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych