বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

বিয়ের প্রলোভনে ধর্ষণ করে কিশোরীর ভিডিও ধারণ: র‍্যাবের হাতে যুবক আটক

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩১ Time View

কক্সবাজারের পেকুয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করে জিম্মি করার ঘটনায় জমির উদ্দিন (২২) নামের যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড একশান ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জমির উদ্দিন রাজাখালী ইউনিয়নের বামুলা পাড়া এলাকার গোলাম বাবুর ছেলে। বুধবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-১৫।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৬ এপ্রিল জমির উদ্দিন তাঁর বন্ধু এহেছানের সহায়তায় ভুক্তভোগী কিশোরীকে জোরপূর্বক অপহরণ করে চট্টগ্রামের এক আবাসিক হোটেলে নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে জমির। পরে ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার কথা বলে কিশোরীকে জিম্মি করা হয়।

১৪ এপ্রিল ভুক্তভোগীর পরিবার ঘটনার বিস্তারিত জেনে তা উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি আইনে পেকুয়া থানায় একটি মামলা দায়ের করেন। গোপন সংবাদের মাধ্যমে আসামীর অবস্থান জানতে পেরে পেকুয়ার মিয়া পাড়া থেকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁর অপরাধ স্বীকার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আসামীকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, ধর্ষণ মামলার এক আসামীকে র‍্যাব থানায় হস্তান্তর করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

 

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych