শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

ধানমন্ডিতে ঈদের ছুটিতে ফাঁকা বাসায় দুর্ধর্ষ চুরি

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ২৫ Time View

রাজধানীর ধানমন্ডির ৮/এ নতুন রোডে একটা আধুনিক আট তলা ভবন এর দোতলা বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী নাছরুল কবির কায়েম (নিহাদ) গত ১৮/৪/২০২৪ ইংরেজি তারিখে হাজারীবাগ থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার এজাহার এ বলা হয়েছে গত ৯ এপ্রিল দুপুর ২ ঘটিকার সময় স্বপরিবারে ঈদের ছুটিতে গ্রামের বাড়ি চকরিয়া, কক্সবাজার বেড়াতে যান। গত ১৮/৪/২৪ ইংরেজি তারিখে ঢাকার ধানমন্ডি বাসায় এসে দেখেন মূল দরজা ভেতর থেকে আটকানো। বাড়িতে একজন কেয়ার টেকার ও দুই জন দারোয়ান থাকেন নিয়মিত এবং তাদের কে জিজ্ঞেস করলে জানান তারা ও এই বিষয় এ কিছু জানেন না। পরে হাজারীবাগ থানার পুলিশ এর সামনে ভুক্তভোগী সহ সবাই দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখে ঘরের সব আলমারি ও ওয়ারড্রব ভাঙ্গা ও এলোমেলো এবং ঘরে রক্ষিত আনুমানিক ৪২০০০০/- টাকা এবং ২২-২৪ ভরি স্বর্ণ ও হিরার ৬ সেট গহনা যার আনুমানিক মূল্য ২৪-২৫ লক্ষ টাকা উধাও। পরবর্তীতে পুলিশ রান্না ঘর এ গিয়ে দেখতে পান এডজাস্ট ফ্যান ভাঙ্গা এবং সেই ফুটো দিয়ে চোরেরা রুমে ডুকে এধরণের চুরি করেছেন। আশপাশের বিভিন্ন বাসিন্দারা জানিয়েছেন এই বিল্ডিং সহ আশপাশ এর অনেক বিল্ডিং এ সিসিটিভি ফুটেজ রয়েছে, যদি প্রশাসন চেষ্টা করেন তবে দ্রুত চোর ধরা পড়বে এবং চুরিকৃত মালামাল ও টাকা উদ্ধার হবে।

ভুক্তভোগী নাছরুল কবির কায়েম নিহাদ জানান, আমি পেশায় একজন কন্সট্রাকশন ব্যবসায়ী এবং দেশি বিদেশি অনেক কোম্পানি এর সাথে নিয়মিত কাজ করছি। আমি বাংলাদেশ আওয়ামী লীগ এর কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য। ঈদের মাত্র দুই দিন আগে গ্রামের বাড়ি গিয়েছিলাম এবং আমাদের বাসা সহ আশপাশের প্রায় সব বাসায় সিসিটিভি ও দারোয়ান থাকায় নিজেদের অনিরাপদ ভাবি নাই।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych