শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে যারা মনোনয়ন ফরম জমা দিয়েছেন

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া
  • Update Time : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ৪৬ Time View

আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে মোট মনোনয়ন ফরম জমা দিয়েছেন ১৯ জন। তন্মধ্যে চেয়ারম্যান পদে ৯ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন।

চেয়ারম্যান পদে যাঁরা মনোনয়ন পত্র দাখিল করেছেন – সাবেক এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম, বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদিউল আলম, আবদুল্লাহ আল হাসান সাকিব, মো. সাইফুল ইসলাম, আশেকুর রহমান, জাহাঙ্গীর আলম, আকরাম হোসেন পাইলট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন পত্র জমা দিয়েছেন – চকরিয়া উপজেলা পরিষদের বর্তমান নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা ও সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা পারভীন।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন – উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকছুদুল হক চুট্টু, সাবেক সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপির সাবেক চেযারম্যান মহসিন বাবুল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, সাবেক ছাত্রনেতা বেলাল উদ্দিন শান্ত , মুবিনুল ইসলাম, নুরুল আমিন ও মুহাম্মদ ফয়সাল।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych