• সোমবার, ২১ জুন ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

গুরুদাসপুরে চাচাকে কুপিয়ে হত্যা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি / ৮৮ Time View
Update : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০

নাটোরের গুরুদাসপুরে তুচ্ছঘটনাকে কেন্দ্র করে চাচাকে কুপিয়ে হত্যা করেছে তার আপন ভাতিজা। সেই সাথে আরো দুইজনকেও কুপিয়ে জখম করেছে বলে জানা গেছে। উপজেলার বামনকোলা গ্রামে ওই ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার দুপুরে বামনকোলা গ্রামে নিহত নুরইসলামের আঙ্গিনায় আপন ভাই জাবক্স খড়ের পালা দিচ্ছিল। এসময় নুরইসলাম খড়ের পালা দিতে নিষেধ করলে জাবক্সের ছেলে সোহাগসহ তাদের আত্বীয় স্বজন নুরইসলাম, আলীম ও বাবর আলীকে কুড়াল দিয়ে কুপিয়ে এবং লোহার রড পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। এসময় প্রতিবেশীরা তাদের ডাক চিৎকারে এগিয়ে এসে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে ভর্তি করেন। ওই সময় নুরইসলাম সজ্ঞাহীন হয়ে পড়লে তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।
সোমবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নুরইসলাম মারা গেছে বলে জানা গেছে। অপরদিকে আব্দুল আলীম ও বাবর আলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। মৃত নুর ইসলাম বামনকোলা গ্রামের ময়েন উদ্দিনের ছেলে। বাবা বাবর আলী ও ছেলে আব্দুল আলিম ওই একই গ্রামের বাসিন্দা।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার পর পরই হত্যাকারী সোহাগ ও তার পিতা জাবক্সকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category