• বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম
সিংড়ায় নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন গরীবের ডাক্তার খ্যাত ডা.শম্ভু দে’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্প রেফারির পায়ে বল, বিতর্কিত গোলে জয় ব্রাজিলের পঞ্চগড় সুগারমিলের চুক্তিভিত্তিক শ্রমিক ছাটাই বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন মোংলায় ৪২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ‌র‌্যাব সড়কে দুর্ঘটনা এড়াতে চালকদের মাদকমুক্ত রাখা জরুরী; ঢাকা আহ্ছানিয়া মিশনের ক্যাম্পেইন শরনখোলায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নৌকা উপহার পেলেন চার অসহায় জেলে আনোয়ারায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন পরাজিত হউন তবু অপরাজনীতির দরকার নাই!

মগনামা কৃষকলীগের আহবায়ক কমিটি গঠিত

পেকুয়া প্রতিনিধি / ১২৫ Time View
Update : রবিবার, ১ নভেম্বর, ২০২০

পেকুয়ায় বাংলাদেশ কৃষকলীগ মগনাম ইউনিয়ন শাখার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। হাজ্বী কামাল হোছাইনকে আহবায়ক, হাজ্বী নজরুল ইসলাম ও গোলাম রব্বানীকে যুগ্ন আহবায়ক করে রবিবার (পহেলা নভেম্বর) উক্ত কমিটি অনুমোদন দেয়া হয়েছে। কৃষকলীগ পেকুয়া উপজেলা শাখার আহবায়ক মেহের আলী, যুগ্ন আহবায়ক আমিরুল খোরশেদ চৌধুরী ও শহিদুল ইসলাম শাহেদ যৌথ স্বাক্ষরিত এ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। এক প্রেস নোটে এ তথ্য জানা গেছে। এছাড়া নরুল কবির,সামশুল আলম, শাহ আলম, রিদুয়ানুল হক,নেজাম উদ্দিন,নূর উদ্দিন( বদ), মোহাম্মদ খোকন,আক্কাস আহমদকে কমিটিতে সদস্য করা হয়েছে।
,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
পেকুয়ায় ভগ্নিপতিকে কুপিয়ে টাকা লুটের
তদন্তে সত্যতা মিলল পুলিশের
পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় ভগ্নিপতিকে কুপিয়ে জখম ও টাকা লুটের ঘটনায় তদন্তে সত্যতা পেয়েছে পেকুয়া থানা পুলিশ। ওই ঘটনায় পেকুয়া থানায় লিখিত এজাহার প্রেরণ করা হয়েছে। তবে ঘটনার দু’সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো বাদীর লিখিত সেই এজাহারটি নিয়মিত মামলা হিসেবে রেকর্ডভূক্ত করা হয়নি। তবে পুলিশ ভিকটিমের জখমী ডাক্তারী সনদ সংযুক্তির জন্য হাসপাতালে আবেদন করে হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর চিঠিও প্রেরণ করে। এ দিকে জখমী ব্যক্তি চিকিৎসা শেষে বাড়িতে ফিরে গেছে। দু’সপ্তাহ মামলা বিলম্বিত হওয়ায় হামলাকারীরা আরও অধিক ক্ষিপ্ত হয়ে দ্বিতীয়বার জখমী ব্যক্তিকে হামলার প্রচেষ্টা চালাচ্ছে। এমনকি হাকাবকা ও হুমকি ধমকি অব্যাহত থাকায় জখমী ব্যক্তি ফের প্রাণনাশ চেষ্টাসহ জীবন নিয়ে সন্দিহান হয়েছেন।
পেকুয়া থানায় এখনো মামলা রুজু না হওয়ায় ক্ষতিগ্রস্ত পক্ষ আইনী সহায়তা নিয়েও চরম চিন্তিত হয়েছেন। এজাহারসুত্র জানায়, গত ১৫ অক্টোবর টইটং ইউনিয়নের মধুখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় মৃত আবদুল মোতালেবের ছেলে জামাল উদ্দিন (৪৫) আহত হয়েছেন। স্থানীয়রা মূমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জামাল উদ্দিন পেশায় কাঠুরিয়া। কাঠ কাটতে বান্দরবানের সঙ্খ মোকামে যাওয়ার জন্য একজনের কাছ থেকে অগ্রিম টাকা নিয়েছিল। এর জের ধরে ওই দিন সন্ধ্যায় জামাল উদ্দিন ও একই গ্রামের মাহামুদুল্লাহর ছেলে মো: ইউসুফ, মো: ইউনুছ ও মো: রোবেলসহ ৫/৬ জনের দুবৃর্ত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় নগদ টাকা ও একটি মুঠোফোনও লুট করা হয়েছে। পেকুয়া থানায় ওই ঘটনায় এজাহার প্রেরণ করা হয়েছে। ভগ্নিপতিকে কুপিয়ে জখম ও টাকা লুটের ঘটনায় মোহাম্মদ জোবাইর নামক ব্যক্তি বাদী হয়ে পেকুয়া থানায় ঘটনার পরদিন একটি এজাহার পৌছান। এজাহারের প্রেক্ষিতে পেকুয়া থানা পুলিশ ৩ দিন পর ১৮ অক্টোবর ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এস,আই খায়র উদ্দিন ভূইয়া সঙ্গীয় পুলিশ ফোর্সসহ সেখানে যান। এ সময় ঘটনার বিষয়ে প্রত্যক্ষ ও পরোক্ষ জবানবন্দী নিয়েছেন। প্রত্যক্ষদর্শীরা সে দিনের মারপিটের বিষয়টি পুলিশকে অবহিত করেছেন। পুলিশ এর স্পষ্ট ধারণা পেতে সক্ষম হয়েছেন। তবে নাম প্রকাশ না করার শর্তে মধুখালীর কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, আমরা ঘটনা সম্পর্কে পুলিশকে স্বাক্ষী দিয়েছি। পুলিশ এর আলামত সংগ্রহ করেছেন। পেকুয়া থানার এস,আই খায়র উদ্দিন ভূইয়া জানান, আমি তদন্তে গিয়েছিলাম। আসলে আমি ছুটিতে আছি। অগ্রগতিওসি স্যারের কাছ থেকে জেনে নিবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category