সুরকার ও গীতিকার কবি মুহাম্মদ মুসা”র “তুমি আমার ভালোবাসা” মিউজিক ভিডিও বাজারে

বিবিসি একাত্তর বিবিসি একাত্তর

প্রকাশক বিবিসি একাত্তর

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

গিয়াস উদ্দিন সিকদার আমিরাত প্রতিনিধি।

কবি মুহাম্মদ মুসা”র বহু প্রতীক্ষিত লেখা গান তুমি আমার ভালোবাসা শিল্পী নিজাম নোভেল এর কণ্ঠে জুয়েল বাপ্পি এর সংগীত পরিচালনায় সিডি মিউজিক প্রোডাকশনের ব্যনারে প্রকাশিত হলো গানের মিউজিক ভিডিও “তুমি আমার ভালোবাসা মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী এবং দেশের খ্যাতিমান শিল্পীবৃন্দ।
গানটি প্রসঙ্গে বাপ্পি বলেন – অনেক যত্ন করে এটির সুর ও সংগীতের কাজ করা হয়েছে। আর কবি মুহাম্মদ মুসা”র লেখা লিরিকগুলোও অসাধারণ। আশা করছি সংগীতপ্রেমীদের মনে গানটি স্থান করে নেবে। একইভাবে টেলিভিশন এর অনুষ্ঠান প্রযোজক জানান, ‘গানের প্রতিটি শব্দ হৃদয় ছুঁয়ে যাবে। মিউজিক ভিডিওর দৃশ্যধারণেও গানের কথাকে গুরুত্ব দেওয়া হয়েছে এই গানের সকল দৃশ্যপট কবি মোহাম্মদ মুসার নিজ গ্রামের মীরসরাই মহামায়াতে ধারণ করা হয়েছে। আকাশ পাহাড় সমুদ্রের সম্মিলিত অসাধারণ দৃশ্যপট দারুন করা হয়েছে।
এতে দর্শকরা নতুনত্ব পাবে। উল্লেখ্য উদীয়মান কবি ও গীতিকার কবি মুহাম্মদ মুসার বেশ কিছু গান ব্যাপক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছে। দেশের গানের মধ্যে বাংলাদেশের সেরা দশটি গানের মধ্যে তার গান গুলো স্থান পেয়েছে” হৃদয়ে বাংলাদেশ ” একুশ আমার রণতূর্য “ব্যাপক সাডা পেলেছে। মাটির মানুষ শুন্যে থাকে গানটি সেরা আধ্যাত্মিক গান হিসেবে স্থান করে নিয়েছে। তুমি আমার ভালোবাসা গানটি সম্পর্ক কবি মুহাম্মদ মুসা বলেন এ প্রজন্মের শিল্পী নোভেল কণ্ঠ দিয়েছেন বর্তমানে দেশ-বিদেশে গানটি খুব জনপ্রিয় হবে প্রায়ই বিভিন্ন টেলিভিশন স্টেজ শোতে গানটি পরিবেশ হবে। টেলিভিশন দর্শকদের কাছে গানটি পরিবেশন হবে।
গানের সঙ্গে যুক্ত প্রায় ১৫ বছর ধরে। সেরাকণ্ঠ’ প্রথম আসরের প্রতিযোগী ছিলেন। ইতোমধ্যে এই গানটি মৌলিক গান প্রকাশিত হয়েছে সব গুলো গানই ব্যাপক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছে। প্রচার প্রকাশনা পেলে প্রত্যাশা রাখি আমার লেখা গানটিও সমাদৃত হবে। এই গানের সাথে সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা ও শুভ কামনা করে সকলের সাফল্য ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। প্রোডাকশন এর স্বত্বাধিকারী জাতীয় চলচ্চিত্র নির্মাতা বলেন গানটি একযোগে বিভিন্ন বেসরকারী টিভি চ্যানেল ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন পেইজ মোবাইল রিংটোন আপলোড হবে। নতুন বছর ২০২০ এর নতুন গান হিসেবে সমাদৃত হবে বলে দেশের সংগীত নির্মাতা সকলেই আশাবাদ ব্যক্ত করেন।