মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

চকরিয়ায় হত্যা মামলার দুই আসামিকে হত্যা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৬ Time View

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের হামলা ও উপর্যুপরি কিরিচের আঘাতে প্রাণ হারিয়েছেন মোহাম্মদ সেলিম (৪৩) ও মো. শফি (৪৬) নামের দুই ব্যক্তি। নিহত দুজনই ইতিপূর্বে সংঘটিত আবু বকর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

পুলিশ জানায়, মুমূর্ষু অবস্থায় স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত শফিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে মেডিকেলে পৌঁছার পূর্বেই তিনিও মারা যান।
মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মানিকপুরের উত্তরপাড়াস্থ নবীণ ক্লাবের সামনে পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনাটি ঘটে। খুনের শিকার মোহাম্মদ সেলিম উত্তর পাড়ার নূর আহমদের ছেলে ও মো. শফি ঐ এলাকার আবু সালামের ছেলে।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মোহাম্মদ সেলিম ও মো. শফি ইতিপূর্বে মানিকপুরে সংঘটিত আবু বকর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য জাহেদুল ইসলাম সিকদারের সঙ্গে আবু বকর হত্যা মামলার আসামি সেলিম ও শফির মধ্যে বিরোধ রয়েছে।

এরই জের ধরে ইউনিয়ন পরিষদ সদস্য জাহেদের নেতৃত্বে এই হামলার ঘটনা সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।
ওসি আরো বলেন, ‘ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে আটক করা যায়নি। পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ জিম্মায় নিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych