মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

পেকুয়ার মানুষের সেবা করতেই ছুটে এসেছি, – ড. সজীব

নাজিম উদ্দিন,পেকুয়া (কক্সবাজার)
  • Update Time : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ২৫ Time View
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

মানুষের খেদমত ও সেবা করতেই বিলাসবহুল জীবন ছেড়ে পেকুয়ায় ছুটে এসেছি। এখন থেকে আমি আপনাদের একজন হয়েই থাকবো। আমি নির্বাচিত হলেও না হলেও অতীতের মতো আপনাদের সেবায় নিয়োজিত থাকবো।

মঙ্গলবার সন্ধ্যার দিকে পেকুয়ার মগনামা উচ্চ বিদ্যালয়ের হল রুমে নির্বাচনী মতামত সভায় এসব কথা বলেন আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ড. আশরাফুল ইসলাম সজীব। এসময় তিনি আরও বলেন, পেকুয়ার মানুষের দুঃখ-দুর্দশা দেখেই আমি নির্বাচনে এসেছি। এতে আপনাদের সহযোগিতা খুবই গুরুত্বপূর্ণ। আমাকে একবার নির্বাচিত করে দেখেন আপনাদের জন্য কতোটা নিরাপদ পেকুয়া উপহার দিতে পারি। আমাকে আপনারা ফিরিয়ে দেবেন না।

মতামত সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়ারেচী, মগনামা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খায়রুল এনাম, সাধারণ সম্পাদক সুলতান মো. রিপন, শিক্ষাবিদ মো. নুরুল আমিন প্রমূখ।

বক্তারা বলেন, সজীব একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। সজীবকে উপজেলা চেয়ারম্যান বানাতে পারলে তা হবে পেকুয়াবাসীর জন্য অনেক বড় আশীর্বাদ। আপনারা ভুল করবেন না। অত্যাচারী, জুলুমবাজ থেকে রক্ষা পেতে সজীবের কোন বিকল্প নেই।

মতামত সভায় মগনামাসহ উপজেলার বিভিন্ন পেশাজীবির মানুষ ড. আশরাফুল ইসলাম সজীবকে বিজয়ী করতে নির্বাচনী প্রক্রিয়া পরিচালনায় মতামত দেন।

 

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych