রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪জন শিক্ষককে অভিযোগে বদলি

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২১২ Time View

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান রানীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকসহ ৪জন শিক্ষককে অভিযোগের ভিত্তিতে অন্য বিদ্যালয়ে বদলি করা হয়েছে।

বদলিকৃত শিক্ষকরা হলেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সেলিনা সিদ্দিকা, ধীরেন্দ্র নাথ, আবুল কালাম, আয়েশা খাতুন। এসকল শিক্ষককে যে প্রাথমিক বিদ্যালয় যোগদানের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছেলিমা
সিদ্দিকাকে রাতউনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, সহকারী শিক্ষক ধীরেন্দ্র নাথকে নেকমরদ ফরিদপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, সহকারি শিক্ষিকা আয়েশা খাতুনকে নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও আবুল কালামকে নেকমরদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বদলি করা হয়েছে।

মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (ডেপুটেশন) সংযুক্তিতে সহকারী শিক্ষক আব্দুল কাদের,মারুফা কামাল,কামাল হোসেন,বেলি খাতুনকে সহকারী শিক্ষক হিসাবে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বদলি করা হয়েছে। প্রকাশ থাকে যে,মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে তদন্ত-পূর্বক অফিস আদেশের ভিত্তিতে প্রশাসনিক কারণে তাদের অন্য বিদ্যালয়ে বদলি করা হয়েছে বলে জানা যায়। সুত্র মতে আগামী ২১/০৩/২৪ ইং মধ্যে উপরোক্ত শিক্ষকদের বদলিকৃত নিজ নিজ বিদ্যালয়ে যোগদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার বদলির সত্যতা নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych