রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

পেকুয়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ১৩৪ Time View

কক্সবাজারের পেকুয়ায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ছুটে গেলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার বিকেলে তিনি রাজাখালী ইউপির বকশিয়াঘোনা এলাকায় ক্ষতিগ্রস্ত এলাকায় পরিদর্শনে যান। এসময় তিনি বসতবাড়ি পুড়ে যাওয়া বারো পরিবারের লোকজনের সাথে কথা বলেন। তাদের খোঁজখবর নেন। চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এসময় প্রত্যেক পরিবারকে নগদ ৫হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা, ১২ বস্তা চাউল ও ১২টি কম্বল তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন,রাজাখালী ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার, সাবেক ইউপি সদস্য আবদুর রহমান, উপজেলা যুবলীগের সহসভাপতি শফিউল আলম,তাঁতীলীগের সভাপতি জায়েদ মোর্শেদ।

পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, আগুনে বারোটি পরিবারকে নিঃস্ব করে দিয়েছে। তারা এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছেন। আসলে এখানে না আসলে বুঝতে পারবেনা তারা কতুটুকু কষ্টে আছেন। আমি চেষ্টা করেছি অসহায় পরিবারগুলোর পাশে থাকতে। তাৎক্ষণিক তাদেরকে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছি। এরপরেও উপজেলা পরিষদের পক্ষ থেকে সাধ্যমত সহায়তা দিবো। তাদের জন্য বিশুদ্ধ পানির জন্য একটি নলকুপ দেওয়া হবে।

উল্লেখ্য,গত সোমবার দিবাগত রাতে বকশিয়াঘোনা গ্রামে গ্যাসের চুলা থেকে আগুন লেগে বারোটি পরিবারের চারটি বসতবাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

 

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych