রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

তানজিম সাকিবের বদলি হাসান মাহমুদ

ক্রীড়া প্রতিবেদক
  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৯২ Time View

সিরিজ নির্ধারণী শেষ ওয়ানডেতে খেলা হচ্ছে না তানজিম সাকিবের। চোটের কারণে দল থেকে ছিটকে গেছেন তিনি। তার সর্বনাষে পৌষ মাস হাসান মাহমুদের। বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন তিনি।

একদিন পরেই মাঠে গড়াবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। প্রথম দুই ম্যাচ থেকে ১-১ সমতা থাকায় এই ম্যাচটা রূপ নিয়েছে অলিখিত ফাইনালে। তবে সিরিজ নির্ধারণী এই ম্যাচে সাকিবের সার্ভিস পাবে না টিম টাইগার্স।

সব কিছু ভালোই চলছিলো। সাকিবকে নিয়েই দ্বিতীয়বারের মতো শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয়ের পরিকল্পনা আঁটছিল বাংলাদেশ। তবে ম্যাচের আগের দিন রোববার অনুশীলনেই বাঁধে বিপত্তি। হ্যামস্ট্রিংয়ে চোট পান সাকিব।

তড়িঘড়ি করে তাই হাসান মাহমুদের শরণাপন্ন হয়েছে নির্বাচক কমিটি। গুরুত্বপূর্ণ এই ম্যাচের জন্য ডেকে পাঠিয়েছে তাকে। যদিও একাদশ নিশ্চিত নয় তার, প্রতিদ্বন্দ্বিতা করতে হবে মোস্তাফিজুর রহমানের সাথে। আগামীকাল (সোমবার) ১০টায় শুরু হবে শেষ ওয়ানডে।

হাসান মাহমুদ এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন ঢাকা প্রিমিয়ার লিগে। প্রাইম ব্যাংকের হয়ে আজ সিটি ক্লাবের বিপক্ষে ম্যাচেও খেলছেন তিনি। সুতরাং রাতে চট্টগ্রাম পৌঁছে সকালেই ফের মাঠে নামা বেশ চ্যালেঞ্জিং হবে হাসানের জন্য।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych