শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় চেয়ারম্যান প্রার্থী রুমানা’র জনসংযোগ পেকুয়ায় মাদ্রাসা ছাত্রসহ ৩ মহিলাকে পিটিয়ে জখম পেকুয়ায় অভিযানে দুই করাতকল সীলগালা পেকুয়ায় হাফেজখানার শিক্ষক মুজিবের মুক্তির দাবীতে মানববন্ধন ঠাকুরগাঁও রাণীশংকৈলে বৃষ্টি প্রার্থনায় দোয়া, ইসতিসকার নামাজ আদায় পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা ঠাকুরগাঁও রাণীশংকৈলে দলিত আদিবাসীদের অনুকূলে সংবাদ প্রকাশের লক্ষ্যে মতবিনিময় সভা তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

খুটাখালীতে রেলের কাটায় পড়ে ভারসাম্যহীন এক কিশোরীর মৃত্যু

জিয়াউল হক জিয়া, চকরিয়া
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪৬ Time View

চকরিয়ার খুটাখালী ইউনিয়নস্থ রেলের কাটায় পড়ে ভারসাম্যহীন জান্নাতুল ফেরদৌস সোহাগ (১৪) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।
বুধবার (২৭ মার্চ) সকাল ৭ টার দিকে খুটাখালীর কান্তবিল-বালুরচরস্থ রেল সড়কে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে।
নিহত- জান্নাতুল ফেরদৌস সোহাগ (১৪) খুটাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছারীঘোনা গ্রামের শহিদুল্লাহর মেয়ে।
নিহতের মা আনোয়ারা বেগম প্রতিবেদককে জানান, আমার মেয়ে ছোট বেলায় জ্বীন-আছরের ফলে পাগলের মত হয়ে যায়। পরে হুজুর কিংবা কবিরাজ থেকে চিকিৎসা করে ভাল হয়। এরপর পড়াশোনা করে ৯ম শ্রেণিতে উঠে। এমতাবস্থায় পারিবারিক আর্থিক সমস্যা এবং পূর্বের রোগ ধারনের কারনে আপাতত বন্ধ রাখি। ঘটনার দিন ভোর রাতে মা -মেয়ে সহ বাড়ির সবাই সেহেরী খেয়ে উঠি। এমতাবস্থায় মেয়ে আমার পাশে বসে পূর্ব দিকে অপলকে থাকিয়ে ছিল। এসময় আমার চোখে ঘুম চলে আসে। সে ফাঁকে মেয়েটি ঘর থেকে বের হয়ে মুহুর্তের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে যায়। ফজরের আজানের আওয়াজ শুনে আমার ঘুম ভাঙ্গলে আমি মেয়েটিকে দেখতে না পেয়ে খোঁজাখোজি শুরু করি। তারপরে খবর পাই যে, রেলের রাস্তায় একটা মেয়ের লাশ দেখতে পেয়েছে বলে খবর শুনে তাড়াহুড়া করে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার একমাত্র মেয়ে মর্মান্তিক দুর্ঘটনার শিকার। এরজন্য আমি কাউকে দায়ী করছি বা করবো না বলেই কান্নায় ভেঙ্গে পড়ে।
স্থানীয় ইউপি সদস্য আবদুল আউয়াল জানান, মেয়েটি সুস্থ হলেও সামান্য ভারসাম্যহীন। ফলে পরিবারের সবার অজান্তে বের হয়ে রেল সড়কে আসলে, এসময় চলন্ত রেলে পিষ্ট হয়ে মৃত্যু হয়। পরে থানা পুলিশ লাশটি নিয়ে গিয়ে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন মিলেনি। তাই লাশ পরিবারের কাছে হস্তান্তর করলে একই দিন মাগরিবের নামাজের পর দাফন সম্পন্ন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych