শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী রুমানার গনসংযোগ ও মতবিনিময় সভা ঠাকুরগাঁও রাণীশংকৈলে দলিত আদিবাসীদের অনুকূলে সংবাদ প্রকাশের লক্ষ্যে মতবিনিময় সভা তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা পেকুয়ায় আ’লীগ নেতাকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার ঠাকুরগাঁও রাণীশংকৈলে মাদ্রাসার স্থাপনা ভাঙচুর চকরিয়ায় মাছ ধরতে গিয়ে নদীতে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার গুরুদাসপুরে পুকুর খননের প্রতিবাদ করায় কুপিয়ে জখম আহারে সাংবাদিক! আহারে সাংবাদিকতা!!

সাফজয়ী ঠাকুরগাঁওয়ের ৫ নারী ফুটবলারকে জেলা প্রশাসকের সম্বর্ধনা

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ২০০ Time View

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের উদ্যোগে সাফজয়ী পাঁচ নারী ফুটবলারকে সম্বর্ধনা অনুষ্ঠানে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় পরে তাদের হাতে উপহারের চেক তুলে দেওয়া হয়।

গতকাল সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সভাকক্ষে সাফজয়ী পাঁচ নারী ফুটবলারকে সম্বর্ধনা দিয়েছে জেলা প্রশাসক মাহবুবুর রহমান। এ সময় সাফজয়ীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়, পরে উপহারের চেক তাদের হাতে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সাফ জয়ী অনূর্ধ্ব ১৯ বাংলাদেশ নারী ফুটবল দলের সেরা খেলোয়ার ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কারপ্রাপ্ত সাগরিকা ও স্বপ্না রানী এবং সাফজয়ী অনূর্ধ্ব ১৬ নারী দলের খেলোয়ার অনন্যা মর্মু বিথী, সুমি ও রেশমি আক্তারকে
সম্বর্ধনা দেওয়া হয়।
সাফ জয়ী বাংলাদেশ জাতীয় দলের ৫ জনের বাড়ী ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলায়। রাণীশংকৈল উপজেলার রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড মহিলা ফুটবল একাডেমির খেলোয়ার।

সম্বর্ধনা অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন রাঙ্গাটুঙ্গী একাডেমির পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, একাডেমির কোচ সুগা মরমু গোপাল, জেলার একাডেমির কর্মকর্তা, রাঙ্গাটুঙ্গী একাডেমির কয়েকজন নারী খেলোয়ার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় জেলাপ্রশাসক মাহবুবুর রহমান বলেন, রাঙ্গাটুঙ্গী ইউনাইটেড মহিলা ফুটবল একাডেমিকে আগামী দিনে আরো জাতীয় মানের নারী খেলোয়ার তৈরীর জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

আরো ক্যাটাগরি
© All rights reserved © 2024 bbcekottor.com
Technical suported by Mohammad Iliych